যেখান থেকে এসেছেন, সেখানেই ফিরছেন সানি লিওন!

81

শিরোনাম পড়ে নিশ্চয়ই চমকে উঠলেন! অবশ্যই, উঠারই কথা। কারণ যে পেশা ছেড়ে একটু একটু করে বলিউডে নিজের অবস্থান দৃঢ় করছেন। সেই জায়গা ছেড়ে আবারও তার পর্ন ছবিতে ফিরে যাওয়ার খবর তার ভক্তদের বিস্মিত করবে এটাই স্বাভাবিক। তবে সেই পর্ন ছবিও কিন্তু রুপালি পর্দায়। বিষয়টি একটু পরিষ্কার করা যাক।

বলিউডে প্রায় সকলেই এখন সানিকে এক নামে চেনেন। অভিনয় করছেন। করছেন সঞ্চালনা। তিন সন্তানের মা হয়েছেন। এক সময় পর্ন তারকার পেশা ছেড়ে বলিউডে নিজের পায়ের তলায় জমি শক্ত করেছেন একটু একটু করে। সানির এই জার্নির গল্পই দেখানো হচ্ছে বায়োপিকে। একেবারে পাশের বাড়ির মেয়ের ইমেজ থেকে কেন তিনি পর্নোগ্রাফিকে পেশা হিসেবে বেছে নিয়েছিলেন? কানাডার মধ্যবিত্ত এক পরিবারের মেয়ে কীভাবে অ্যাডাল্ট ইন্ডাস্ট্রিতে জনপ্রিয়তা তৈরি করেছিলেন? কীভাবে তা থেকে বেরিয়ে বলিউডে জায়গা করে নিলেন? ‘করণজিৎ কউর- দ্য আনটোল্ড স্টোরি অফ সানি লিওন’ ওয়েব সিরিজে সে সব দৃশ্য খুব সুন্দরভাবে তুলে ধরা হচ্ছে।  সানির সেই ওয়েব সিরিজের শুটিংয়ের প্রায় শেষ পর্যায়ে। কিন্তু এখনও নিজের অতীতের সেই ভয়ঙ্কর দিনগুলোর কথা ভাবলে শিউরে ওঠেন। সে সব দিনের অভিনয়ও তাঁর কাছে যন্ত্রণার। এ প্রসঙ্গে সানি সম্প্রতি সাংবাদিকদের বলেন, ‘‘আমার জীবনের কিছু অন্ধকার অধ্যায় রয়েছে। সেগুলোতে ফিরে যাওয়া, অভিনয়েই হোক না কেন, আমার জন্য খুব সহজ কাজ নয়। আমি যেগুলো পেরিয়ে এসেছি, সে সব আমার কাছে এখন দুঃস্বপ্নের মতো। মা মারা গেলেন, বাবার ক্যান্সার ছিল, কিছুদিনের মধ্যে বাবাও চলে গেলেন। বিয়ে করলাম। টিভি শো শুরু করলাম। সে সব দিন খুব দ্রুত কেটে গিয়েছিল। এমন অনেক স্মৃতি রয়েছে, সে সব আর ফিরে দেখতে চাই না।’’

সানি জানিয়েছেন, ওয়েব সিরিজে জীবনের সে সব পর্বের অভিনয়ের সময় ভেঙে পড়েছিলেন তিনি। তাকে সামলাতে এগিয়ে গিয়েছিলেন স্বামী ড্যানিয়েল ওয়েবার। কিন্তু ড্যানির পক্ষে সানির সে সব দিনের স্মৃতি ঠিক করে দেওয়া সম্ভব ছিল না।

সূত্র বাংলাদেশ প্রতিদিন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here