রাসেলের দাপটে জয় পেল কলকাতা

73

ভাগ্যটা এতটাই খারাপ বিরাট কোহলির। জয়ের কাছে পৌঁছেও জয়ের মুখ দেখা হলো না তার দলের। যখন মনে করা হচ্ছিল জয় নিশ্চিত তখনই খেলার মুখ একা হাতে ঘুরিয়ে দিলেন আন্দ্রে রাসেল। তার ব্যাটেই পাঁচ উইকেটে ম্যাচ জিতে নিল কলকাতা। 

বিরাটদের হারের পরিমাণ বাড়ল শুধু। পাঁচ ম্যাচে পাঁচ হার। কলকাতা চার ম্যাচে তিনটি জয় তুলে নিল। শুক্রবার অ্যাওয়ে ম্যাচে নামার আগে খুব স্বস্তিতে ছিল না কেকেআর। প্রথম দুই ম্যাচে ঘরের মাঠে দারুণভাবে জয় তুলে নেয়া কলকাতা দিল্লির মাঠে সুপার ওভারে হারের মুখ দেখেছে।  প্রথমে ব্যাট করে ২০৫ রান তুলে নেয় বেঙ্গালুরু। কোহলির ৮৪ ও ডি ভিলিয়ার্সের রানের সৌজন্যে কলকাতার সামনে বড় রানের টার্গেট রাখেন বিরাটরা। কলকাতার বোলিংও তেমনভাবে কার্যকরী ভূমিকা নিতে পারেনি। সুনীল নারিন, কুলদীপ যাদব ও নীতিশ রানা একটি করে উইকেট নেন। 

জবাবে ব্যাট করতে ‌নামা কলকাতার শুরুটা মোটেও ভালো হয়নি। ক্রিস লিন ৪৩, সুনীল নারিন ১০, রবিন উথাপ্পা ৩৩, নীতিশ রানা ৩৭, দীনেশ কার্তিক ১৯ রান করে আউট হয়ে যান। হার প্রায় নিশ্চিত অবস্থা থেকে কলকাতাকে জয়ের মুখ দেখান আন্দ্রে‌ রাসেল। ১৩ বলে ৪৮ রান করে অপরাজিত থাকেন তিনি। আরসিবির বিরুদ্ধে টানা পাঁচ মাচে জয় তুলে নিল কলকাতা।

সূত্র বাংলাদেশ প্রতিদিন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here