Home হলিউড আসবে ‘গেম অব থ্রোনসে’র প্রিক্যুয়েল

আসবে ‘গেম অব থ্রোনসে’র প্রিক্যুয়েল

এক বছর বাকি। ২০১৯ সালেই প্রচার হবে জনপ্রিয় ধারাবাহিক গেম অব থ্রোনস-এর অষ্টম মৌসুম, অর্থাৎ শেষ মৌসুম। এর মধ্য দিয়েই শেষ হবে আলোচিত এই ধারাবাহিক। ভক্তরা এই খবরে ব্যথিত, বলার অপেক্ষা রাখে না। কিন্তু সুখবরও আসছে সঙ্গে সঙ্গে। শিগগিরই তৈরি হচ্ছে ধারাবাহিকটির প্রিক্যুয়েল। মার্কিন টিভি চ্যানেল এইচবিও কর্তৃপক্ষ সবুজসংকেত দিয়েছে ইতিমধ্যেই।

প্রিকুয়েল লিখতে জর্জ আর আর মার্টিনকে সাহায্য করবেন জেন গোল্ডম্যান। কিক অ্যাস ও কিংসম্যান: দ্য সিক্রেট সার্ভিস ছবির চিত্রনাট্য তাঁর হাতে তৈরি। প্রিক্যুয়েলের গল্প হাজার বছর আগের। গেম অব থ্রোনস-এর সময়কাল থেকে হাজার বছর আগের সময়কে নিয়ে প্রিক্যুয়েলের কাহিনি বাঁধা হবে। উঠে আসবে পৃথিবীর সোনালি সময় থেকে অন্ধকার সময় পর্যন্ত। তবে এইচবিও এখনো সবকিছু খোলাসা করেনি। শুধু এইটুকু বলেছে, ধারাবাহিকে তৈরি কল্পিত ওয়েস্টারাস সাম্রাজ্যের ভয়াবহ গোপন ইতিহাস উঠে আসবে এতে। থাকবে হোয়াইট ওয়াকারসের প্রকৃত উত্থানের কথা। থাকবে স্টার্ক পরিবারের লিজেন্ড হওয়ার গূঢ় রহস্য। এই ধারাবাহিক নিয়ে অনলাইনে ভক্তরা কম আলোচনা করেননি। ভক্তরা নিজেরাও কল্পিত কাহিনি বানিয়েছেন ধারাবাহিকটি নিয়ে। এইচবিও এটিও জানিয়ে দিয়েছে, ভক্তরা গল্পটি যেমন করে ভাবছেন, তেমনটি নয় কিন্তু।

পুরস্কার আসর থেকে শুরু করে জনপ্রিয়তার পারদ-সব জায়গায় গেম অব থ্রোনস-এর জয়জয়কার। মার্কিন লেখক জর্জ আর মার্টিনের উপন্যাস আ সং অব আইস অ্যান্ড ফায়ার অবলম্বনে তৈরি হয়েছে এই ধারাবাহিক। মার্টিন জানিয়েছেন, প্রিক্যুয়েল একেবারেই আলাদাভাবে তৈরি হচ্ছে। গেম অব থ্রোনস সিরিজের সঙ্গে ধারাবাহিকভাবে প্রচার না-ও হতে পারে। এইচবিও ইতিমধ্যে একঝাঁক লেখকও নিযুক্ত করেছে।

আগামী বছর প্রচার হবে ধারাবাহিকটির অষ্টম মৌসুম। এর মধ্য দিয়েই শেষ হবে সাড়া জাগানো ধারাবাহিকটি। তবে ভক্তদের মুষড়ে পড়ার কোনো কারণ নেই। এখন সবাই জেনে গেছে, শিগগিরই আসছে ধারাবাহিকটির প্রিক্যুয়েল। ইন্ডিয়ান এক্সপ্রেস, গার্ডিয়ান

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here