Home ফুটবল বেতন বাড়ছে নেইমারের

বেতন বাড়ছে নেইমারের

গেল বছর রেকডর্ ২২২ মিলিয়ন ইউরোয় নেইমারকে কেনার পর থেকে স্বস্তিতে নেই পিএসজি। কারণ ব্রাজিলিয়ান এই পোস্টার বয়কে কিনতে উঠে পড়ে লেগেছে স্প্যানিশ জায়ান্ট রিয়াল মাদ্রিদ। এদিকে নেইমারের মতিগতিও ভালো ঠেকছে না প্যারিসের ক্লাবটির। তার ওপর ক্রিস্টিয়ানো রোনালদো রিয়াল ছাড়ার পর তাদের চিন্তা আরও বেড়ে গেছে। তাই নেইমারের রিয়ালে যাওয়া ঠেকাতে তার বেতন বাড়ানোর চিন্তা করছে ফরাসি ক্লাবটি।

গেল বছর আগস্টে বাসেের্লানা থেকে রেকডর্ অঙ্কের ট্রান্সফারের বিনিময়ে নেইমারকে দলে ভেড়ায় প্যারিস সেইন্ট জামের্ই। তারপর থেকেই নেইমারের পিছে লেগে আছে রিয়াল মাদ্রিদ। নেইমারকে পেতে হেন কোনো চেষ্টার কমতি রাখছে না তারা। বিশ্বকাপের আগ মুহূতের্ রটে গিয়েছিল, নেইমারের রিয়ালে যাওয়াটা নাকি পাকাপাকি হয়ে গেছে। মাঝে বিশ্বকাপের ব্যস্ততায় সেই আলোচনা কিছুটা চাপা পড়লেও থেমে যায়নি একেবারেই। বিশ্বকাপ এখন শেষ মুহূতের্। ট্রান্সফার মাকের্ট আবার জেগে উঠেছে।

এর মধ্যে রিয়াল ছেড়ে জুভেন্টাসে যোগ দিয়েছেন রোনালদো। বড় তারকা রোনালদোর অভাব পূরণ নেইমারকে দিয়েই করতে চাইবে তারা। তাই ২৬ বছর বয়সী ব্রাজিলিয়ান এই পোস্টার বয়কে ধরে রাখতে নতুন বুদ্ধি করেছে পিএসজি। নেইমারের বেতন বাড়ানোর চিন্তা করছে তারা।

পিএসজিতে নেইমারের চুক্তি ৫ বছরের। যেখানে তার বাষির্ক বেতন ৩৭ মিলিয়ন ইউরো। বতর্মান পরিস্থিতিতে ক্লাবটি নেইমারের বেতন বাড়িয়ে বাষির্ক ৫০ মিলিয়ন ইউরো করার চিন্তা করছে। যা বাসেের্লানায় লিওনেল মেসির বাষির্ক বেতনের সমান।

পিএসজিতে নেইমারের রিলিজ ক্লজ না থাকায় রিয়াল নেইমারকে অন্যভাবে কনভিন্স করার চেষ্টা করছে। যাতে নেইমার নিজেই পিএসজিকে বলে তাকে বিক্রি করে দেয়ার জন্য। তাই আগেভাগেই বেতন বাড়িয়ে নেইমারকে সন্তুষ্ট করতে চাইছে পিএসজি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here