Home বাংলাদেশ হ্যাক হলো সুপ্রিমকোর্টের ওয়েব সাইট

হ্যাক হলো সুপ্রিমকোর্টের ওয়েব সাইট

গতকাল কয়েকশত ওয়েবসাইট হ্যাক করে WE ARE BANGLADESH নামক হ্যাকার সংস্থা। হ্যাকাররা ছাত্রছাত্রীদের যৌক্তিক আন্দোলনের সাথে একাত্নতা প্রকাশ করে। আজ তারা বাংলাদেশ সুপ্রিম কোর্টের ওয়েবসাইট হ্যাক করে নেয় ( http://supremecourt.gov.bd ) এবং ডাটাবেজের সংরক্ষিত গোপন তথ্য প্রকাশ করে দেবে বলে হুমকি দিছে। তারা বলছে যতো দিন নয় দফা দাবি বাস্তবায় না করা হবে এবং নিহত ছাত্র ও ধর্ষিত ছাত্রীদের বিচার না হবে এবং বিচারে ফাঁসির রায় কার্যকর না হবে ততোদিন তারা বাংলাদেশের সাইবার জগতে আঘাত আনতে থাকবে।

হ্যাকাররা ছাত্রলীগের উপর নজর রাখছে। তাদের অনেকের লোকেশন ট্রেস করা হয়েছে যারা জিগাতলার ছাত্রীদের উঠিয়ে নেওয়ার সাথে যুক্তছিল এবং যারা সরাসরি গুলি চালিয়েছে। বাকিদের লোকেশন শীঘ্রই ট্রেস করা হবে এবং সে অনুযায়ী তাদের উপর পদক্ষেপ নেওয়া হবে।

হ্যাকরা ছাত্রসমাজের মতো নৌ-পরিবহন মুন্ত্রী শাজাহান খান এর পদত্যাগ চাই এবং এমন নক্কর জনক মিথ্যাচারের জন্য এবং ছাত্রদের অশ্লিল ভাষায় গতকাল সম্বোধন করার জন্য যোগাযোগমন্ত্রী ওবায়দুল কাদের এর পদত্যাগ দাবি করেছে।

তারা শেখ হাসিনাকে উদ্দেশ্য করে বলেছে যে, যদি মাননীয় প্রধানমুত্রী শেখ হাসিনা শাজাহান খান ও ওবায়দুল কাদেরকে সকল ধরনের মন্ত্রীত্ব থেকে আজীবন সাচমেন্ড করে তবে তারা মাননীয় প্রধানমুত্রীর সাথে এক হয়ে কাজ করবে। প্রয়োজনে সামনের নির্বাচনে প্রযুক্তগত ভাবে সাহায্য করবে।

হ্যাকারা ছাত্রসমাজকে উদ্দেশ্য করে বলেছে যে, আমাদের ভাইরা আপনারা এই যোক্তিক আন্দোলন থেকে সরে যাবেন না। আমরা সব সময় আপনাদের পাশে ছিলাম, আছি এবং থাকবো

Proof of hack – http://archive.li/8will

courtesy: bd24live

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here